উত্তর দিনাজপুরে তৃণমূলের ভাঙ্গন অব্যাহত - দলে দলে জাতীয় কংগ্রেসে যোগদান - Dinajpur Barta

Latest

Dinajpur Barta, politics, science, travel, health, food, entertainment, sports, bangla news, lifestyle, career national and international news in bengali

Wednesday, July 8, 2020

উত্তর দিনাজপুরে তৃণমূলের ভাঙ্গন অব্যাহত - দলে দলে জাতীয় কংগ্রেসে যোগদান

উত্তর দিনাজপুরে তৃণমূলের ভাঙ্গন অব্যাহত, দলে দলে জাতীয় কংগ্রেসে যোগদান।

৯ নং গৌরি অঞ্চলের ১০০ জন তৃণমূলের যুবক সদস্য, কর্মী, সমর্থক জাতীয় কংগ্রেসে যোগদান।

নিজস্ব সংবাদদাতাঃ- রায়গঞ্জঃ আজ জনবিরোধী, ফ্যাসিবাদী সরকারের অগণতান্ত্রিক নীতিবিরুদ্ধ ও একনায়কতান্ত্রিক চিন্তাভাবনা মেনে নিতে না পেরে উত্তর দিনাজপুর জেলা কংগ্রেস সভাপতি শ্রী মোহিত সেনগুপ্তের নেতৃত্বে এবং রায়গঞ্জ বিধানসভা যুব কংগ্রেস সভাপতি সৌভিক রায়ের উদ্যোগে আবারও রায়গঞ্জে জেলা কংগ্রেস কার্যালয়, গান্ধী ভবনে, উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ বিধানসভার ৯ নং গৌরি অঞ্চলের ১০০ জন তৃণমূলের যুবক সদস্য, কর্মী, সমর্থক  জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্তের হাত ধরে জাতীয় কংগ্রেসে যোগদান করলেন।
আমাদের সংবাদগ্রাহক আজ রায়গঞ্জে জেলা কংগ্রেস কার্যালয়ে জেলা কংগ্রেস সভাপতি তথা রায়গঞ্জের বিধায়ক শ্রী মোহিত সেনগুপ্ত মহাশয়ের নিকট তৃণমূলের যুবক সদস্যরা কেন আপনাদের কংগ্রেস দলে যোগদান করছে? বিধায়ক মোহিত সেনগুপ্ত মহাশয় উত্তরে বলেন, বিগত বিধানসভা ভোট ও রায়গঞ্জ পৌরসভা ভোট যেভাবে তারা লাঠি, গুলি বন্দুক এর সাহায্যে করেছেন তা রায়গঞ্জের আপামর জনগণ অবগত আছেন। পশ্চিমবঙ্গের শত শত নির্দোষ কংগ্রেস কর্মীদের নানা রকম উল্টোপাল্টা কেস দিয়ে নির্মমভাবে তাদের উপর অত্যাচার করে জেলে ভরেছেন, নির্মমভাবে কংগ্রেস পরিবারের উপর অত্যাচার এবং এই বর্তমান করোণা সংক্রমণ ও আমফান কাণ্ডে পশ্চিমবাংলার জনজীবন বিপর্যস্ত, সেখানে ত্রাণ-সামগ্রী এবং রেশন বন্টন নিয়ে যে দুর্নীতি প্রতিদিন প্রতিনিয়ত ঘটে চলেছে, তারই জবাবে আজ বাংলার যুব সমাজ জেগে উঠেছে সেই সঙ্গে আজ রায়গঞ্জ বিধানসভার ৯নং গৌরী অঞ্চলের যুবসমাজ মানবিক কারণেই তাদের প্রতি আস্থা হারিয়ে এবং নানা বঞ্চনার শিকার হয়ে, আজ জাতীয় কংগ্রেসকে বিশ্বাসযোগ্য মনে করে তারা যোগদান করলেন। তাদের এই সুস্থ মানসিকতা ও জাতীয়তাবাদী মনোভাবকে আমি সাধুবাদ জানাই।

তিনি আরও বলেন,  আগামীদিনে দলে দলে জাতীয় কংগ্রেসে ফিরে আসবে এতে কোন দ্বিমত নেই, কারণ জাতীয় কংগ্রেস সততার সঙ্গে, সত্যের পথে রাজনীতিতে বিশ্বাসী, জোরজুলুম করে, অন্যায় অত্যাচার করে রাজনীতি করা, জাতীয় কংগ্রেস সেই রাজনীতিকে ধিক্কার জানায় এবং সেই বিশ্বাসকেই পাথেয় করে বাংলার যুবক সম্প্রদায় ফিরে আসবে এটা আমার বিশ্বাস।
আমাদের প্রতিনিধিকে উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক পবিত্র চন্দ বলেন, তৃণমূলের চটকদারি ও ছলচাতুরির রাজনীতি কতদিন আর টিকে থাকতে পারে, একনায়কতান্ত্রিক ফ্যাসিবাদী সরকারের অগণতান্ত্রিক শাসন বাংলার আপামর শান্তিপ্রিয় মানুষ আর কোনদিনই মেনে নিতে পারবে না, অপরদিকে বিজেপির ধর্মীয় সুরসুরির রাজনীতি আর মেনে নেবে না বাংলার মানুষ। কারণ জনগণ বুঝে গেছে এরা জাতপাতের রাজনীতি এবং ধর্মীয় কোন্দল ছাড়া আর কিছুই বোঝেনা। তাই আজ  তৃণমূল ও বিজেপি থেকে যুব সম্প্রদায় ও কর্মীরা তাদেরকে ছুঁড়ে দিয়ে দলে দলে জাতীয় কংগ্রেসে যোগদান করছেন।
উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক পবিত্র চন্দ, রায়গঞ্জ ব্লক কংগ্রেস সভাপতি জনাব লিয়াকত আলী মহাশয়, ৯ নং গৌরি অঞ্চল কংগ্রেস সভাপতি আব্দুল রাজ্জাক খান, ৯ অঞ্চল যুব কংগ্রেসের সভাপতি প্রদীপ বর্মন এবং অন্যান্য নেতৃত্ববৃন্দ।

Trinamool Disintegration Continues in Uttar Dinajpur joining the Indian National Congress in groups

No comments:

Post a Comment