মালদায় ভারতীয় জাতীয় কংগ্রেসের উদ্যোগে পদযাত্রা - Dinajpur Barta

Latest

Dinajpur Barta, politics, science, travel, health, food, entertainment, sports, bangla news, lifestyle, career national and international news in bengali

Wednesday, February 1, 2023

মালদায় ভারতীয় জাতীয় কংগ্রেসের উদ্যোগে পদযাত্রা

মালদায় ভারতীয় জাতীয় কংগ্রেসের উদ্যোগে পদযাত্রা

Padayatra Rally Organized by Indian National Congress in Malda

মালদায় ভারতীয় জাতীয় কংগ্রেসের উদ্যোগে ৭ দিন ব্যাপী ১০০ কি.মি পদযাত্রা।

নিজস্ব সংবাদদাতাঃ- মালদা - ভারতবর্ষের কেন্দ্রীয় সরকারের ভ্রান্ত নীতি এবং পশ্চিমবঙ্গ রাজ্যে তৃণমূল কংগ্রেস সরকারের সীমাহীন দুর্নীতির প্রতিবাদে মালদহ ৫০-বিধানসভার ভারতীয় জাতীয় কংগ্রেসের উদ্যোগে এবং মালদা জেলা কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক ও প্রাক্তন বিধায়ক শ্রী ভুপেন্দ্রনাথ হালদারের নেতৃত্বে হাবিবপুর ব্লকের শ্রীরামপুর অঞ্চলের কলাইবাড়ি থেকে ইংলিশবাজার ব্লকের নড়হাট্টা অঞ্চলের লক্ষ্মী ঘাট পর্যন্ত সাত দিনব্যাপী একশো কিমি পদযাত্রা কর্মসূচির গতকাল (৩১-০১-২০২৩) শুরু হয়েছে।

ইতিমধ্যে রাহুল গান্ধী ভারত জোড়ো যাত্রাকে লক্ষ্য করে পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের নেতৃত্বে উদ্যোগে এবং পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর নেতৃত্বে সাগর থেকে পাহাড় কর্মসূচি সম্পন্ন হয়েছে। রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রাকে লক্ষ্য করে রেখে এবং প্রদেশ কংগ্রেস সভাপতি শ্রী অধীর রঞ্জন চৌধুরীর নেতৃত্বে পদযাত্রা কে সামনে রেখে এই কর্মসূচি মালদা জেলা কংগ্রেস কমিটি তাদের জেলায় শুরু করেছে। মালদা জেলার প্রথম দিনের পদযাত্রা শুরু হয় হাবিবপুর ব্লকের শ্রীরামপুর অঞ্চলের কালাইবাড়ি থেকে। পাশাপাশি অঞ্চলের মানুষের বিপুল উৎসাহ লক্ষ্য করা গেছে।

মালদা জেলা কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক ভূপেন্দ্র নাথ হালদার মহাশয় বলেন, বর্তমান কেন্দ্রের বিজেপি সরকার তাদের ভ্রান্তনীতির ফলে দেশে সমস্ত কিছুর মূল্যবৃদ্ধি চরম শিখরে পৌঁছে গেছে। লাগামহীন নীতির ফলে সাধারণ মানুষের জীবন যাপন অসহনীয় হয়ে উঠেছে।

Padayatra Organized by Indian National Congress in Malda

লাগামছাড়া রান্নার গ্যাসের দাম সারের ব্যাপক মূল্য বৃদ্ধি হয়েছে তাছাড়াও পেট্রোল পণ্য ব্যাপকভাবে মূল্যবৃদ্ধি হয়েছে পাশাপাশি পশ্চিমবঙ্গ রাজ্যে ব্যাপক দুর্নীতির ফলে প্রকৃত চাকুরী প্রার্থীরা বঞ্চিত হয়েছেন। আবাস যোজনায় প্রকৃত প্রাপকরা ঘর পাচ্ছেন না। তাই বিজেপি এবং তৃণমূলের এই লাগামহীন নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এবং জনগণকে সজাগ করতেই আমাদের এই পদযাত্রা।

আরও দেখুনঃ-

সাংসদ ও বিধায়ক জাতীয় সড়ক কর্তৃপক্ষের সাথে সাক্ষাৎ ফারাক্কা ব্রিজ শীঘ্রই সারাইয়ের আশ্বাস

মালদায় এর আগে মাননীয় পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি নেতৃত্বে যে পদযাত্রা হয়, তাতে এলাকার মানুষের বিপুল সারা পাওয়া যায় এবং স্বতঃস্ফূর্তভাবে জেলার মানুষেরা এগিয়ে আসেন। তাই তাদের আশা এই পদযাত্রার ফলে আরোও মানুষরা সজাগ হবেন এবং রাজ্য সরকারের লাগামহীন দুর্নীতির প্রতিবাদে জাতীয় কংগ্রেসে শামিল হবেন। গতকালের পদযাত্রার কর্মসূচির শুরুতে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাওয়া গেছে বলে তিনি দাবি করেন।

Padayatra rally organized by Indian National Congress in Malda.

No comments:

Post a Comment