চোপড়া থানার ঠুনঠুনিয়া গ্রামের তিন বাসিন্দার মৃত্যু হল কালিম্পংয়ের শোলিং এলাকায় গাড়ি খাদে পড়ে - Dinajpur Barta

Latest

Dinajpur Barta, politics, science, travel, health, food, entertainment, sports, bangla news, lifestyle, career national and international news in bengali

Friday, September 21, 2018

চোপড়া থানার ঠুনঠুনিয়া গ্রামের তিন বাসিন্দার মৃত্যু হল কালিম্পংয়ের শোলিং এলাকায় গাড়ি খাদে পড়ে

Three residents of Thanthania village of Chopra police station died due to a car accident in the Sholing area of Kalimpong

নিজস্ব সংবাদদাতা : কালিম্পংয়ের সোলিং এলাকায় পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গিয়ে মৃত্যু হল তিন জন শ্রমিকের।
উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার ঠুনঠুনিয়া গ্রামের কয়েকজন বাসিন্দা গত বুধবার একটি গাড়ি নিয়ে বাড়ি ফিরে আসার পথে দুর্ঘটনার কবলে পড়ে কালিম্পং-এর শোলিং এলাকায়।
জানা যায়, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়, তার ফলেই এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয় এবং আহত হন আরোও অনেকে। আরোও জানা যায়, আহতদের মধ্যে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় আরও একজনের মৃত্যু হয়। গাড়িটিতে ছিলেন ওরীফুল ইসলাম, হাফিজুল ইসলাম ও ওসমান গনি ও আরোও কয়েকজন শ্রমিক। তারা সকলেই ভুটানের সীমান্ত এলাকায় রাজমিস্ত্রির কাজ করতে যায়।
বুধবার তারা কাজ শেষ করে গাড়ি নিয়ে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার ঠুনঠুনিয়া গ্রামে ফিরছিলেন সবাই মিলে। মৃত শ্রমিকদের দেহ আজ তাদের গ্রামে নিয়ে আসা হলে, গোঁটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

No comments:

Post a Comment