গঙ্গারামপুরের পৌরপ্রধান প্রমোদ দাস বিদ্যাপীঠে বিশুদ্ধ পানীয় জলের জলাধার উদ্বোধন - Dinajpur Barta

Latest

Dinajpur Barta, politics, science, travel, health, food, entertainment, sports, bangla news, lifestyle, career national and international news in bengali

Wednesday, September 19, 2018

গঙ্গারামপুরের পৌরপ্রধান প্রমোদ দাস বিদ্যাপীঠে বিশুদ্ধ পানীয় জলের জলাধার উদ্বোধন

আজ দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের ‘প্রমোদ দাস স্মৃতি বিদ্যাপীঠে’ একটি বিশুদ্ধ পানীয় জলের জলাধারের শুভ উদ্বোধন করলেন মাননীয় পৌরপ্রধান মহাশয়।
The Hon’ble Chairman of Gangarampur Municipality, Mr. Prasanta Mitra inaugurated a pure drinking water reservoir in ‘Promod Das Smriti Vidypaith’ of Gangarampur in Dakshin Dinajpur for the students today.

prasanta mitra

নিজস্ব সংবাদদাতা: গঙ্গারামপুর: আজ দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার মাননীয় পৌরপতি শ্রী প্রশান্ত মিত্র মহাশয় গঙ্গারামপুরের “প্রমোদ দাস স্মৃতি বিদ্যাপীঠে”একটি বিশুদ্ধ পানীয় জলের জলাধারের শুভ উদ্বোধন করলেন। অনেকদিন থেকেই এই বিদ্যালয়ের পানীয় জলের সুব্যবস্থা ছিল না, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহাশয় স্কুলের ছাত্র/ছাত্রীদের দিকে তাকিয়ে মাননীয় পৌরপতি শ্রী প্রশান্ত মিত্র মহাশয়ের কাছে আবেদন জানান এবং সেই আবেদনে সাড়া দিয়ে তিনি আজ এই বিদ্যালয়ে গঙ্গারামপুর পৌরসভা কর্তৃক নির্মিত একটি বিশুদ্ধ পানীয় জলের জলাধারের উদ্বোধন করলেন।
এই স্কুলের বিদ্যালয়ের মাননীয় প্রধান শিক্ষক মহাশয়কে তিনি কথা দিয়েছিলেন, অতিসত্বর আমি আপনার স্কুলে বিশুদ্ধ পানীয় জলের সুন্দর ব্যবস্থা করে দেব। যাতে স্কুলের ছেলেমেয়েদের আর বিশুদ্ধ পানীয় জলের আভাব না হয়।
স্থানীয় জনগণ সূত্রে জানা যায়, আমাদের বর্তমান মাননীয় পৌরপতি শ্রী প্রশান্ত মিত্র মহাশয় খুব কাজের লোক, উনি কথা দিলে কাজ করেন। এত বড় একটা মহৎ কাজ তিনি করলেন দেখে তাই আজ আমাদের খুব আনন্দ হচ্ছে। বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষিকা থেকে শুরু করে সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবকগন আজ মাননীয় পৌরপতি শ্রী প্রশান্ত মিত্র মহাশয়কে ধন্যবাদ জানান।

আমাদের প্রতিবেদক পৌরপতির কাছে জানতে চাইলে তিনি বলেন, বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে বিশুদ্ধ পানীয় জল পৌছে দিতে বদ্ধপরিকর গঙ্গারামপুর পুরসভা। এটা আমাদের কর্তব্য সব সময় জনগনের পাশে থাকা এবং পাশাপাশি তিনি আরও জানান, গঙ্গারামপুর পৌরসভার প্রতিনিয়ত বহু উন্নয়নমূলক কাজ করে চলেছে এবং আগামী দিনে শহরের রাস্তাঘাটের উন্নয়ন, বিশুদ্ধ পানীয় জল সরবরাহ এবং রাস্তার দু-ধারে ড্রেনের ব্যবস্থা আরোও উন্নততর করা হবে, যাতে বর্ষাকালে জল জমে শহরের মানুষের যাতায়াতের কোন অসুবিধা না হয়। যে কোন যান চলাচলে যেন কোন অসুবিধা না হয়, তা আমাদের দেখতে হবে এবং করতে হবে।

No comments:

Post a Comment