ইসলামপুরে বাস ভাঙচুর আগুন সবাইকে ধরা হবে : শুভেন্দু - Dinajpur Barta

Latest

Dinajpur Barta, politics, science, travel, health, food, entertainment, sports, bangla news, lifestyle, career national and international news in bengali

Thursday, September 27, 2018

ইসলামপুরে বাস ভাঙচুর আগুন সবাইকে ধরা হবে : শুভেন্দু

Everyone will be caught in the vandalized bus in Islampur

DBlive ইসলামপুর: ইসলামপুরের বাস টার্মিনাসে গতকাল বন্ধের দিন তৃণমূল কংগ্রেস এক সভা করে, এবং সেই সভাস্থল থেকে পরিবহন মন্ত্রী শ্রী শুভেন্দু অধিকারী মহাশয় সরাসরি হুঙ্কার দিলেন যে বা যারা এই বন্ধের দিনে বাস ভাঙচুর ও আগুন ধরিয়ে দিয়েছে তাদের সমস্ত প্রকার রেকর্ডিং সিসি ক্যামেরায় করা আছে কাউকে ছাড়া হবে না। উক্ত সভায় জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মাননীয় শ্রী অমল আচার্য মহাশয় ও পঞ্চায়েত দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানী উপস্থিত ছিলেন। এই সভা করার পূর্বে তৃণমূল কংগ্রেস এই শহরে বন্ধ বিরোধী বিশাল মিছিল করে এবং সেই মিছিল থেকে বন্ধ দোকানপাটে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে স্থানীয় জনগণের। এ নিয়ে ইসলামপুরের জীবন মোড় এলাকার স্থানীয় মানুষের মধ্যে ব্যাপক উত্তেজনা ও আতঙ্কের সৃষ্টি হয়। সেই সময় স্থানীয় বিধায়ক কানাই লাল আগরওয়ালা ঘটনাস্থলে পৌঁছালে, তাকে ঘিরে বিক্ষোভ দেখান এবং তারা অভিযোগ করেন বিধায়কের কাছে, যখন তৃণমূলের সভা শেষে জীবন মোর রাস্তা দিয়ে যাবার সময় একটি তৃণমূল সমর্থক বোঝাই বাস থেকে স্থানীয় মানুষের উপর গুলি ছোড়ে। স্থানীয় সূত্রে জানা যায়, তৃণমূল কংগ্রেস এ ব্যাপারে পরিষ্কার তাদের সিদ্ধান্ত জানিয়ে দেন। এই ঘটনার ব্যাপারে তাদের কোনো রকম হাত নেই। তারা সমস্ত রকম অভিযোগ অস্বীকার করেছেন।
অন্যদিকে জেলার পুলিশ সুপার শ্রী সুমিত কুমার ও উত্তরবঙ্গ পুলিশের আইজি শ্রী আনন্দ কুমার উভয়ের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ইসলামপুরে চারিদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে টহল দিতে থাকে এবং বন্ধ সমর্থকদের ধর-পাকড়ের চেষ্টা করে।
পশ্চিমবঙ্গের পরিবহন মন্ত্রী তথা উত্তর দিনাজপুর জেলা পর্যবেক্ষক শ্রী শুভেন্দু অধিকারী মহাশয় বলেছেন উক্ত সভায়, আমি আগেই সমস্ত বাসের বীমা করে রেখেছি, তাই পরিবহণ দপ্তরের কোন অসুবিধা হবে না কিন্তু যারা এভাবে জাতীয় সম্পত্তি ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয় তাদের কাউকে ছাড়া হবে না, সমস্ত রেকর্ডিং আমার মজুত আছে, ছবি রেকর্ডিং করা হয়ে গেছে, সেই সমস্ত ছবি দেখে তাদেরকে চিহ্নিত করে ধরা হবে।
তিনি আরো বলেন, দাড়িভিটে গুলিবিদ্ধ হয়ে মৃত ছাত্রদের পরিবারের পাশে আমরা আছি এবং এর সঠিক তদন্ত হোক, দোষীরা চিহ্নিত হোক, খুনিদের শাস্তি হোক এটা আমরা চাই, এই নিয়ে আমাদের কেন রাজনীতি করতে হবে? তিনি তিনি আরোও বলেন, যারা এই বন্ধে রাস্তার উপরে গাড়ির টায়ার পোরালেন, বাস ভাঙচুর করলেন এবং গাড়িতে আগুন ধরিয়ে দিলেন তাদেরকে পুলিশ ছেড়ে কথা বলবে না। পুলিশ বন্ধ সমর্থকদের কয়েকজনকে ইতিমধ্যেই ধরেছে এবং এ নিয়ে বিজেপিকে কড়া বার্তা দেন এই মঞ্চ থেকে।
অপরদিকে বিজেপির ইসলামপুর টাউন সভাপতি শ্রী সৌম্যরূপ মন্ডল মহাশয় বলেন, এদিনের বন্ধ যথেষ্ট সফল। সাধারন মানুষ যথেষ্ট সহযোগিতা করেছেন এবং বন্ধ পালন করেছেন । দাড়িভিট ঘটনার পরিপ্রেক্ষিতে এবং তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের বিরুদ্ধে স্থানীয়রা সবাই দোকানপাট স্বতঃস্ফূর্তভাবে বন্ধ রেখেছেন।
তিনি আরোও বলেন, বিজেপির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। আজকের এই বন্ধে বাস ভাঙচুর ও আগুন ধরিয়ে দেওয়ার ব্যাপারে বিজেপি কর্মীদের কোন রকম যোগসাজশ বা হাত নেই। সঠিক তদন্ত হোক, কারা করেছে? তাহলেই তার প্রকৃত রূপ বেরিয়ে আসবে।

No comments:

Post a Comment