উত্তর দিনাজপুরে কংগ্রেসের বড়সড় ভাঙ্গন - জেলা মহিলা নেত্রী ও হেমতাবাদ ব্লক সভাপতি বিজেপিতে - Dinajpur Barta

Latest

Dinajpur Barta, politics, science, travel, health, food, entertainment, sports, bangla news, lifestyle, career national and international news in bengali

Tuesday, September 25, 2018

উত্তর দিনাজপুরে কংগ্রেসের বড়সড় ভাঙ্গন - জেলা মহিলা নেত্রী ও হেমতাবাদ ব্লক সভাপতি বিজেপিতে

নিজস্ব সংবাদদাতা: উত্তর দিনাজপুরে কংগ্রেসের বড়সড় ভাঙ্গন। জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী শ্রীমতি শিবানী মজুমদার ও হেমতাবাদ ব্লক সভাপতি শ্রী গোপাল চন্দ্র মজুমদার বিজেপিতে যোগদান।

District Women Congress President Sibani Majumder & Hematabad Block President Gopal Majumder Both Joined BJP

পূর্বঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী উত্তর দিনাজপুর জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী শ্রীমতি শিবানী মজুমদার মহাশয়া ও হেমতাবাদ ব্লক সভাপতি শ্রী গোপাল চন্দ্র মজুমদার মহাশয় আজ ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন। উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি শ্রী দিলীপ ঘোষ মহাশয় ও আরো অনেকে। শ্রী দিলীপ ঘোষ মহাশয় তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।
গত রবিবার নিজ বাসভবনে সাংবাদিক বৈঠকে গোপাল বাবু বলেছেন ১৯৮৬ সাল থেকে কংগ্রেস সঙ্গে থেকে রাজনীতি করেছেন, কিন্তু কখনও দল ছেড়ে চলে যাওয়ার মানসিকতা তৈরি হয়নি। কিন্তু আজ ছেড়ে চলে যেতে হচ্ছে। এবং শিবানী মজুমদার ক্ষোভের সঙ্গে বলেন, বিগত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেস তার সাঙ্গোপাঙ্গ দিয়ে পঞ্চায়েত নির্বাচনে ব্যাপক সন্ত্রাস করে, সেই সন্ত্রাস মোকাবেলার জন্য ব্লক নেতৃত্বের পক্ষ থেকে আবেদন করা হয়েছিল জেলা ও রাজ্য নেতৃত্বের কাছে, কিন্তু দলীয় নেতৃত্বরা কোন রকম সহযোগিতার হাত বাড়ায়নি।
জেলা মহিলা কংগ্রেস সভানেত্রী শিবানী মজুমদার গত পঞ্চায়েত নির্বাচনে হেমতাবাদ ব্লকের অধীন জেলা পরিষদের প্রার্থী হিসাবে কংগ্রেস থেকে দাঁড়িয়েছিলেন। তিনি এর আগে হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতিও ছিলেন।

No comments:

Post a Comment