চোপড়া থানার ধনীরহাট বাজারে ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আজিজার রহমান গুলিবিদ্ধ, এলাকায় আতঙ্ক - Dinajpur Barta

Latest

Dinajpur Barta, politics, science, travel, health, food, entertainment, sports, bangla news, lifestyle, career national and international news in bengali

Wednesday, September 26, 2018

চোপড়া থানার ধনীরহাট বাজারে ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আজিজার রহমান গুলিবিদ্ধ, এলাকায় আতঙ্ক

Ajijar Rahaman was shot at Dhanirhat Bazar of Chopra PS

নিজস্ব সংবাদদাতা: চোপড়ায় থানার ধনীরহাট বাজারে ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র গুলিবিদ্ধ, গোটা এলাকায় আতঙ্ক।

চোপড়া থানার নসোদিগছের বাসিন্দা ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আজিজার রহমান গুলিবিদ্ধ হয়েছেন।
জানা যায় ঘটনাটি ঘটেছে চোপরা থানার ঘিনীগাঁও ছয় নম্বর অঞ্চলের ধনীরহাট বাজারে। আজিজার তখন বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, আনুমানিক আটটা নাগাদ বাড়ি যাওয়ার পথে আচমকাই দুষ্কৃতীরা তার উপরে হামলা করে এবং তাদের হাত থেকে ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, তাকে লক্ষ্য করে গুলি চালায় এবং তার হাতের মধ্যে গুলি লাগে।
এ খবর জানাজানি হতেই স্থানীয় লোকেরা ছুটে আসে এবং তাকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসক দেখার পর, ক্ষতস্থানের ভিতরে গুলি আটকে থাকায়, তার অবস্থা আশঙ্কাজনক মনে করে এবং হসপিটালের চিকিৎসকেরা তখন তাকে শিলিগুড়ি মেডিকেল কলেজে রেফার করে। ওই ঘটনার খবর চারদিকে ছড়িয়ে পড়ে এবং স্থানীয় মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়।
স্থানীয় লোকেরা পুলিশে খবর দেয় এবং পুলিশ খবর পাওয়ার পর ছুটে আসে। এবং পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

No comments:

Post a Comment